Hot Posts

6/recent/ticker-posts

প্রপোজ করার স্ট্যাটাস, মেসেজ, কবিতা ও ছন্দ


প্রপোজ করার স্ট্যাটাস কবিতা ছন্দ মেসেজ কিছু কথা ও লেখা নিয়ে আমাদের আজকের পোস্ট । প্রপোজ তো আর যেমন তেমন করা যায় না । একটু সাজিয়ে গুছিয়ে আর মনের মাধুরী মিশিয়ে বলতে হয় । প্রপোজ করার জন্য আমাদের এই লেখা টা আপনাকে সাহায্য করবে আশা করছি । তো চলুন তাহলে দেখে নেয়া যাক আমাদের লেখাটি ।প্রপোজ করার স্ট্যাটাস, মেসেজ, কবিতা 


প্রপোজ করার স্ট্যাটাস :


আমি তোমাকে আমার জীবনে প্রবেশ করার প্রস্তাব দিচ্ছি। তুমি সাদরে তা গ্রহণ করো। 


তুমি জানো না তোমার প্রতিটি পদক্ষেপ আমার হৃদয়কে কতটা আন্দোলিত করে তোলে।‌ তুমি আমার হয়ে যাও, আর আমি শান্ত হয়ে যাই।

আমার জীবন হয়তো পরিপূর্ণভাবে নিখুত নয়। ‌ কিন্তু তোমার উপস্থিতি আমার জীবনকে আরো বৈচিত্রময় করে তুলতে পারে, আমার এই প্রস্তাব তুমি ফিরিয়ে দিও 

না।  আমি যে শুধু তোমাকে ভালোবাসার প্রপোজাল দিচ্ছি তাই নয়। তার সাথে সাথে আমার হৃদয় কেও বাজি রেখেছি।


আমি তোমার হৃদয়ের একটি অংশ হতে চাই। ‌ আমার ভালবাসা দিয়ে তোমাকে সিক্ত করতে চাই, তুমি কি আমার হবে?

 

তোমাকে না দেখার মুহূর্তগুলো আমি অতিক্রম করতে পারি না। আমার চোখ শুধু তোমাকেই খুঁজে বেড়ায়, প্লিজ তুমি আমার হয়ে যাও।

আমি আগে আগে কোন প্রমিস করতে চাই না। তুমি শুধু একবার আমার জীবনে এসেই দেখো, আমি আমার সর্বোচ্চটা দিয়ে তোমাকে হাসিখুশি রাখার চেষ্টা করো।


কতটা সময় আমি একা একা পার করে এসেছি। তোমার উপস্থিতি আমাকে জানান দিয়েছে তুমি আমার জন্য কতটা গুরুত্বপূর্ণ, অনুগ্রহ করে ভালোবাসো আমাকে।

তোমার সামনে হাঁটু গেড়ে বসে প্রেমের প্রস্তাব দেওয়ার মতো সস্তা কাজ আমি করতে চাই না। নিজের অব্যক্ত ভালোবাসা কাগজে লিখে প্রকাশ করলাম, ভালোবাসি তোমাকে।


যত বেশি আমার কাছে আসবে তত বেশি বুঝতে পারবে আমি তোমাকে কতটা ভালোবাসি। প্লিজ আমাকে কাছে আসার সুযোগ করে দাও।


প্রেমের কবিতা

গার্লফ্রেন্ডকে প্রপোজ করার মেসেজ :

কীভাবে বুঝবেন আপনি ভুল মানুষের প্রেমে পড়েছেন,





Post a Comment

0 Comments